মিথ্যে আদালত
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২৮-০৪-২০২৪

এই টুকু অন্তত বোঝো.... যে এক নিরস্ত্র সৈনিক কি করে তাহাকে; মারতে পারে জোয়ানের সমস্ত কৌশল রপ্ত তো ভালোবাসবে বলে... তাহার ছন্দপতন শুনছো তোমরা মৃত প্রতিধ্বনি -ষষ্টিক যেন কুয়াশায় আবৃত জীবন্ত চাঁদ অথচ..... মৃত প্রায় চাঁদের আলো ভয়ংকর হাহাকার এই আলোকন.. তাহাকে খুঁজে পাবে বলে যে আশ্বাস পেয়েছো এটাও মিথ্যে.....! মিথ্যাভাষী আর তার গল্পচুরি -মৃত ঘন কুয়াশায়..... এ অভিযোগ অসত্য- একটি হত্যা এক মহাকালের -মিথ্যে রায় এ সব কিছুই তোমাদের আদালত............ to b continued...... হোসাইন আহমেদ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।